মুখ্যমন্ত্রী ত্রান তহবিলে ভি আর পি "দের অনুদান





সারা রাজ্যের প্রতিটি  জেলার প্রতিটি ব্লকের মতো আমাদের মাথাভাঙ্গা -2 ভি আর পি সংগঠনের  পক্ষ থেকেও মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে  কিছু অর্থ  প্রদানের জন্য রাজ্যের অনগ্রসর শ্রেণীর কল্যাণ মন্ত্রী শ্রী বিনয় কৃষ্ণ বর্মন মহাশয়ের নিকটে সংগঠনের কর্মী সদস্যবৃন্দ উপস্থিত হন এবং মন্ত্রী মহোদয় অত্যন্ত সহৃদয় ভাবে উক্ত অনুদান কর্মসূচি কে ব্যঞ্জনা করেন উনার ভাষায়, তিনি বলেন" নিতান্তই স্বল্প পারিশ্রমিক পাওয়া ভিআরপি ছেলেরা যে উদ্যম ও নিষ্ঠার সাথে করোনা মোকাবিলার কাজ করে চলছেন তার কোনো প্রশংসাই যথেষ্ট নয়, উপর্যুপরি এই ছেলেরা নিজেরাই কালেকশন করে ২৫১০১ টাকা তহবিলে দিচ্ছেন -যা সত্যিই মহতী উদ্যোগ। "
 এর পর ভিআরপি কর্মীবৃন্দ মাথাভাঙ্গা- ২ সমষ্টি উন্নয়ন আধিকারিক শ্রী রজত রঞ্জন দাস এর হাতে ব্যাঙ্কের ডিডিই চেকটি তুলে দেন। 
সংগঠনের সভাপতি তথা কোচবিহার জেলার কার্যকরী সভাপতি প্রকাশ বর্মন বলেন,  বিশ্বব্যাপী যে মারণ ভাইরাস কোভিড- 19 এর দাপট চলছে তার মোকাবিলায় ভিআরপি কর্মীবৃন্দ নিষ্ঠা সহকারে মোকাবিলা করে যাবে। আর রিলিফ ফান্ডের টাকা থেকে কিছু পরিমাণ টাকা রেখে দেওয়া হয়েছে এই ব্লকেই কিছু করোনা মোকাবিলায় পদক্ষেপ গ্রহণ করবার জন্য। 

0/Post a Comment/Comments

Stay Connected

Business