ডাইনি সন্দেহে মাথা মোড়ানো হল তিন মহিলার, খাওয়ানো হল প্রস্রাব


---------------------------------------------------------------- 

   ডাইনি সন্দেহে তিন মহিলার উপর অকথ্য অত্যাচার চলল বিহারে। জনসমক্ষে মাথা মুড়িয়ে দেওয়া হল তাঁদের। জোর করে খাওয়ানো হল প্রস্রাবও। প্রতিবাদ জানানো তো দূর, বরং প্রকাশ্য রাস্তায় ভিড় করে গোটা দৃশ্যটাই ‘উপভোগ’ করল ছেলে-ছোকরাদের দল।
লকডাউনের মধ্যে সোমবার বিহারের দকরামা গ্রামে এই ঘটনা ঘটেছে। সোশ্যাল মিডিয়ার দৌলতে যার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সর্বত্র। লালুপ্রসাদ যাদবের রাষ্ট্রীয় জনতা দলের (আরজেডি) তরফেও সেটি টুইটারে পোস্ট করা হয়।
দু’মিনিট কুড়ি সেকেন্ডের ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, মাটিতে বসে রয়েছেন তিন মহিলা। তাঁদের ঘিরে রয়েছে ছেলে-যুবকদের একটি দল। সকলের সামনেই স্টিলের বাটিতে রাখা প্রস্রাবে চুমুক দেওয়ানো হচ্ছে ওই মহিলাদের। তার পর চিরুনি ও ক্ষুর হাতে একে একে ওই তিন মহিলার মাথা মুড়িয়ে দিচ্ছে এক যুবক।
সোশ্যাল মিডিয়ায় বিষয়টি সামনে আসতেই নড়েচড়ে বসে স্থানীয় পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার ৯ জনকে গ্রেফতার করা হয়। তবে ক্ষুর হাতে যে ব্যক্তিকে মাথা মোড়াতে দেখা গিয়েছিল, তার হদিশ নেই। পূর্ব বিহারের অতিরিক্ত পুলিশ সুপার অমিতেশ কুমার জানান, অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। তেব গ্রামবাসীদের কেউ বা নির্যাতিতাদের মধ্যে থেকে কেউ বিষয়টি নিয়ে অভিযোগ জানাতে আসেননি।

0/Post a Comment/Comments

Stay Connected

Business