মাঝআকাশে বিমানের জানলা ভাঙল মদ্যপ যুবতী! বাধ্য হয়ে জরুরি অবতরণ।প্রেমে ধাক্কা খেয়ে ঘটালেন এই ঘটনা



বিমান তখন মধ্যগগনে।মাঝরাত্তির তাই যাত্রীরা সবাই নিদ্রামগ্ন।তঠিক তখনই নাটক বাঁধালেন এক মদ্যপ যুবতী।  বিমানের জানলার কাচ ভেঙে দিলেন। প্রেমে ধাক্কা খেয়ে হতাশা থেকেই তিনি এই কাণ্ড বাধিয়েছেন বলে জানা যায়। অগত্যা। সঙ্গে সঙ্গে জরুরি অবতরণ করাতে হয় বিমানকে। 

গত মাসে চিনের লিং এয়ারলাইন্সের বিমানে এই ঘটনা ঘটে বলে প্রকাশ্যে এসেছে। বিমান সংস্থার তরফে জানানো হয়েছে, ২৯ বছর বয়সি লি নামে ওই যুবতী ২৫ মে আবেগপ্রবণ হয়ে এই ঘটনা ঘটিয়েছেন।

চিনের সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ঘটনার ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, বিমানে নিজের আসনে বসে অঝোরে কাঁদছেন লি। আর তিনি ঘুষি মারছেন জানলার কাচে। ক্রু-রা তাঁকে বাধা দেওয়ার চেষ্টা করলেও আটকাতে পারছেন না। অবশেষে বিমানের জানলার কাচের ভেতরে স্তরে ফাটল ধরাতে সক্ষম হন ওই যুবতী।

বিমানটি শিনিং থেকে পূর্ব চিনের ইয়ানচেঙে যাওয়ার কথা ছিল। কিন্তু উদ্ভুত পরিস্থিতিতে পাইলট হেনান প্রদেশের রাজধানী ঝেংঝাউতে বিমানটিকে জরুরি অবতরণ করান। 

পুলিশি জেরায় লি জানিয়েছেন, বয়ফ্রেন্ড তাঁকে ঠকিয়েছে, সম্পর্ক ভেঙে বেরিয়ে গিয়েছেন। সেই দুঃখেই এই ঘটনা ঘটিয়ে ফেলেছেন বলে জানিয়েছেন তিনি। বিমানের ওঠার আগে অর্ধেক লিটার অ্যালকোহল সেবন করেন তিনি। সৌভাগ্যের বিষয় যে এই ঘটনায় বিমানে কেউ আহত হননি। ঝেংঝাউতে লি-কে আটক করে পুলিশ। বিমানের ক্ষতি করার জন্য তাঁকে জরিমানা করা হবে। 

0/Post a Comment/Comments

Stay Connected

Business