তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত মাথাভাঙ্গা,দু পক্ষে জখম একাধিক

তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত মাথাভাঙ্গা। চললো কাঁদানে গ্যাস। দু পক্ষে জখম একাধিক। 

আজ শুক্রবার ০৪.০৯.২০২০ ইং মাথাভাঙ্গা এস ডি ও অফিসে বিজেপির ডেপুটেশন কর্মসূচি ঘিরে কার্যত রণক্ষেত্রর চেহারা নেয় মাথাভাঙ্গা শহর।আইন শৃঙ্খলা অবনতি ও বিভিন্ন ইস্যুতে রাজ্যব্যাপী এস ডি  ও অফিসে ডেপুটেশন কর্মসূচি ছিল বিজেপির।  বিজেপি ও তৃণমূল কংগ্রেস সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।দু পক্ষের কর্মীরাই আহত হয়।
বিজেপি নেতৃত্ব দাবি করেন পূর্ব পরিকল্পিত ভাবে তৃণমূল কংগ্রেস বিজেপি কর্মীদের ওপর হামলা চালায়।আহত বিজেপি কর্মীরা মাথাভাঙ্গা হাসপাতালে চিকিৎসাধীন।
দফায় দফায় সংঘর্ষে পুলিশকে কাঁদানে গ্যাস ফাটাতে হয়।সূত্রের খবর সংঘর্ষে গুলি ও বোমাও ছোড়া হয়।তবে দু পক্ষেই তা অস্বীকার করে।
এদিকে তৃণমূল নেতা হাসিম আলী বলেন হাজরাহাট অঞ্চলের আমবাড়ি এলাকা দিয়ে যখন বিজেপি কর্মীরা আসেন তখন তৃণমূল কর্মীদের ওপর হামলা চালায় ও দোকান ভাঙচুর করে।আহত তৃণমূল কর্মী সম্রাট বর্মণ ও মানিক বর্মণ কোচবিহারের এক বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন।

তৃণমূল জেলা সভাপতি পার্থপ্রতিম রায় বলেন আমাদের দুজন তৃণমূল কংগ্রেস কর্মী সম্রাট বর্মন ও মানিক বর্মন বিজেপি গুন্ডাবাহিনী দ্বারা গুরুতর আহত হয়ে মৃত্যুর সংগে পাঞ্জা লড়ছে। এই মুহুর্তে কোচবিহারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছে। হলদিবাড়ি থেকে ফিরেই  তাদের দেখতে হাসপাতালে যাই।  মাথাভাঙার পুলিশ আধিকারিকের সাথে দেখা করে দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করার দাবী জানিয়েছি।আগামীকাল থেকে রাস্তায় নেমে লাগাতার প্রতিবাদ কর্মসূচী চলবে।।

0/Post a Comment/Comments

Stay Connected

Business